Breaking News

ডিস ব্যবসায়ীর সাথে প্রবাসীর স্ত্রীর পলায়ন!

মুন্সীগঞ্জের সিরাজদিখানে প’রকী’য়া প্রে’মিকের হাত ধরে বর্ষা আক্তার (২২) নামে এক সৌদি প্রবাসীর স্ত্রী পলায়নের ঘটনা ঘটেছে। শুক্রবার (৭ আগষ্ট) উপজেলার রশুনিয়া ইউনিয়নের তাজপুর গ্রামে এ ঘটনা ঘটে।

সে টংগীবাড়ী উপজেলার আউটশাহী গ্রামের মো. বাদশা শেখের মেয়ে এবং তাজপুর গ্রামের আরশাদ আলী শেখের ছেলে সৌদি প্রবাসী মো. মান্নান শেখের স্ত্রী। পরকীয়া প্রেমিক রশুনিয়া ইউনিয়নের দানিয়াপাড়া গ্রামের হামেদ শেখের বিবাহিত পুত্র নজরুল ইসলাম ওরফে সোহেল।

এ ঘটনায় গত শনিবার (৯ আগষ্ট) সৌদি প্রবাসীর পিতা প’রকী’য়া প্রেমিক এবং তার ছেলের বৌয়ের বি’রু’দ্ধে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অপর দিকে ঘটনার বিষয় উল্লেখ করে পরকীয়া প্রেমিকের বিবাহিত স্ত্রী এক সন্তানের জননী বিথী আক্তার একই দিন সিরাজদিখান থানায় একটি সাধারণ ডাইরী করেছেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, নজরুল ইসলাম ওরফে সোহেল ডিস ব্যাবসায়ী হওয়ার সুবাদে বর্ষা আক্তারের স্বামীর বাড়ীতে ডিসের বিল আনতে যাওয়া আসা করতো।

বর্ষার স্বামী দীর্ঘদিন প্রবাসে থাকার কারণে তাদের মধ্যে প্রেমের সম্পর্কে গড়ে উঠে। এমনকি তাদের সাথে বিভিন্ন সময় মুঠোফোনে কথপোকথনসহ অবৈধ মেলামেশা হতো।

গত ৭ আগষ্ট শুক্রবার দুপুরে বর্ষা তার খালার বাড়ীতে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয়ে বাড়ী ফিরতে দেরি করলে শ্বশুর আরশাদ আলী শেখ খোঁজ নিয়ে জানতে পারেন

তার ছেলে বৌ পরকীয়া প্রেমিক নজরুল ইসলাম ওরফে সোহেলের সাথে পলায়ন করেছে। পরে তিনি ছেলের বৌ ও তার প্রেমিককে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ করেন।

শ্বশুর আরশাদ আলী শেখ নগদ ৭৫ হাজার টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার নিয়ে ছেলের বৌ বর্ষা আক্তার তার প্রেমিকের পরামর্শে পলায়ন করে বলে লিখিত অভিযোগে উল্লেখ

করেন। অন্যদিকে বর্ষার পরিবারের লোকজন তাদের মেয়েকে ফিরিয়ে না দিলে সোহেলের বড় ধরনের ক্ষতি করবে এমন হুমকি দিচ্ছে মর্মে সাংবাদিকদের কাছে মৌখিক অভিযোগ করেন সোহেলের স্ত্রী বিথী আক্তার।

তিনি বলেন, শুক্রবার দুপুরে বাড়ী থেকে বের হয়ে ফিরতে দেরি হলে খোঁজ নিয়ে জানতে পারি সে অন্য এক মেয়ে নিয়ে পালিয়েছে। এর পর থেকে তার ফোন বন্ধ পাচ্ছি।

আমি জানতাম অনেক মেয়ের সাথে সোহেলের সম্পর্ক ছিলো। কিন্তু কোনদিন ভাবিনি সে এমন যঘন্য কাজ করে ফেলবে। বাড়ীতে পু’লি’শ এসেছিলো। ওই মেয়ের বাড়ীর
লোকজন বিভিন্ন হু’মকি দিচ্ছে তাদের মেয়েকে ফিরিয়ে দেওয়ার জন্য। আমি কি করবো বুঝতে পারছি না।

আরশাদ আলী শেখ বলেন, শুক্রবার দুপুরে খালার বাড়ীর কথা বলে বাড়ী থেকে সোহেল নামে এক ছেলের সাথে পালিয়ে যায়। যাওয়ার সময় ঘর থেকে ৭৫ হাজার টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে। আমি দুইজনের বি’রু’দ্ধে থা’নায় অভিযোগ করেছি।

সিরাজদিখান উপজেলা যুবলীগের আহবায়ক সদস্য মাসুদ লস্কর বলেন, বিষয়টি আমি শুনেছি। ছেলেটা খুবি খারাপ। ওর নামে বহু অভিযোগও আছে। এর আগেও সে অনেক আকাম করেছে।

সিরাজদিখান থা’না’র এস আই মোতালেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোহেল বর্ষাকে নিয়ে পালিয়েছে মর্মে থা’না’য় একটি অভিযোগ দায়ের হয়েছে। তারা কোথায়

আছে সেটার সন্ধানে চালানো হচ্ছে। যদি তারা স্বেচ্ছায় ফিরে আসে তাহলে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার মাধ্যমে বিষয়টি মিমাংসা করে দেওয়া যেতে পারে।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.