Breaking News

ডা. সাবরিনাসহ ৮ জনের বি’রু’দ্ধে সাক্ষ্য দিলেন মা’ম’লা’র বা’দী

ক’রো’নার ভু’য়া রিপো’র্ট দেওয়ার অ’ভি’যো’গে প্রতা’রণার মা’ম’লায় জেকেজি হেলথ’কেয়া’রের চেয়ার’ম্যা’ন ডা. সাবরিনা চৌধুরী ও প্রধান নির্বা’হী কর্মক’র্তা (সিইও) আ’রিফুল হক চৌধুরী’সহ আট জনের বি’রু’দ্ধে মা’ম’লার বাদী মো. কা’মাল হোসেন আ’দালতে সাক্ষ্য দি’য়েছেন।

আজ বৃহস্পতিবার ঢাকা ম’হানগর হাকিম সরা’ফুজ্জামা’ন আনছা’রীর আ’দালতে এ সাক্ষ্য দেন। এ সময় ‘সাক্ষ্য গ্রহ’ণের জন্য পরবর্তী ৩ সেপ্টেম্বর দিন ধা’র্য করেন আ’দা’লত। এ মা’মলা’য় অন্য আ’সামি’রা হলেন,

আবু সা’ঈদ চৌধুরী, হু’মা’য়ূন কবির হিমু, তানজিলা পাটো’য়া’রী, বি’প্লব দাস, শফিকুল ইস’লাম রো’মিও ও জেবু’ন্নে’সা। এদিকে, গত ২০ আগস্ট আ’দালত অ’ভিযোগ গঠ’ন করে সা’ক্ষ্যগ্র’হণের জন্য আজকের এ দিন ধা’র্য করেন।

গত ১৩ আগস্ট মা’ম’লা’র নথি পান’নি বলে আ’দালতে পাঁচ আ’সা’মি সম’য়ের আবে’দন করেন। পরে আ’দাল’ত স’ময়ে’র আ’বেদ’ন মঞ্জু’র করে শুনানির এ দিন ধা’র্য করেন।

এর আ’গে গত ৬ আগস্ট ঢা’কার মুখ্য মহা’নগর হাকি’ম জুল’ফিকা’র হায়াদ ১৩ আগস্ট অ’ভিযোগ গঠন শুনানির দিন ধার্য করেন। এরপর তিনি মা’ম’লা’টি বি’চারের জন্য ঢাকা ম’হানগ’র হা’কিম সরা’ফুজ্জা’মান আন’ছা’রীর আ’দাল’তে বদলি করেন।

গত ৫ আগস্ট ক’রো’নার ভু’য়া রি’পো’র্ট দেওয়ার অ’ভি’যো’গে প্রতা’রণা’র মা’ম’লায় সাব’রিনা ও আরি’ফু’লসহ আট’জ’নের বি’রু’দ্ধে আ’দা’লতে অ’ভি’যোগ’পত্র দাখি’ল করেন মা’ম’লার ত’দন্ত সংস্থা।

সে’খানে সাব’রিনা ও আরি’ফকে মূ’ল হোতা বলে উ’ল্লে’খ করা হ’য়েছে। বাকি’রা প্রতা’রণা ও জা’লিয়া’তি করতে তাদের সহ’যোগি’তা করেছে। গত ২৩ জুন সাবরিনা’র স্বা’মী আরিফ চৌ’ধুরী’সহ ৬ জনকে গ্রে”প্তা’র করে তেজগাঁও থা’না পু’লিশ।

গত ১২ জুলা’ই দুপুরে সাব’রিনা’কে তেজ’গাঁও বিভা’গী’য় উপ-পু’লিশ (ডিসি) কার্যালয়ে এনে জি’জ্ঞা’সাবাদ করা হয় সা’বরিনা’কে। জি’জ্ঞাসা’বাদ শে’ষে তাকে তেজগাঁও থা’না’য় ক’রা মা’ম’লায় গ্রে’প্তার দেখায় পু’লিশ।

জেকে’জি হেলথ কেয়ার থেকে ২৭ হা’জার রো’গীকে’ ক’রো’না টে’স্টের রি’পো’র্ট দেওয়া হয়েছে। এর মধ্যে ১১ হাজার ৫৪০ জ’নের ক’রো’নার নমুনা আ’ইই’ডিসি’আ’রের মা’ধ্যমে সঠি’ক পরী’ক্ষা হয়েছিল। বাকি ১৫ হাজার ৪৬০ জনের ভু’য়া রি’পো’র্ট তৈরি করা হয়, যা জ’ব্দ ক’রা ল্যা’প’টপে পাওয়া গেছে।

About Utsho

Check Also

সেই মা’রিয়াকে নিয়ে খেলায় মা’তলেন ডিসি

সাতক্ষীরার কলারোয়া উপজে’লার হেলতলা ইউনিয়নের খলিসা গ্রামে পরিবারের সব স্বজন হা’রানো সেই মা’রিয়া সুলতানা এখনও …

Leave a Reply

Your email address will not be published.