Breaking News

জায়েদের সঙ্গে অপু বিশ্বাসকে হাতেনাতে ধরেছিলেন শাকিব খান!

অপু বিশ্বাসের ঘর ভেঙেছে আমার কারণে, এরকম অনেক ব্লেইম দেওয়া হয় আমাকে। আসলে এরকম কিছুই ছিলো না। শাকিব ভাই বিভিন্ন টেলিভিশনসহ অনেক জায়গায় বলেছে যে, অ’পু বিশ্বা’সকে আমি জায়েদের সঙ্গে হাতেনাতে ধরেছি!

আমি খুবই লজ্জিত হয়েছি যে অ’পু বিশ্বা’স তার স্ত্রী’; এটা কিভাবে বলতে পারে শাকিব ভাই, আমি বুঝি না। এটা খুবই বাজে একটা কথা।’ সম্প্রতি একটি ফেসবুক লাইভ অনুষ্ঠানে এসে কথাগুলো বলছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

সেখানে তিনি আরো বলেন, আমি গুলশানে অ’পু বিশ্বা’সের বাসার নিচে তার বোনসহ কথা বলতেছিলাম। আমি তখন একটা সিনেমা’র বিষয়ে কথা বলতেছিলাম। একটা হিরো একটা স্টার নায়িকার সাথে কাজ করতে চাইতেই পারে। আর তখন আম’রা জানতামও না যে সে (শাকিব খান) তার স্ত্রী’ ছিলো।

কারণ বিষয়টা তখনও গো’পন ছিলো। আম’রা তখন কথা বলতেছিলাম এরমধ্যেই শাকিব ভাই এসে দেখি অ’পু বিশ্বা’সকে মা’রতে শুরু করেছে। আমা’র সামনে অ’পুকে লাথি মা’রলো। তখন আমি শাকিব ভাইকে বললাম ভাই, এটা কী’ করলেন?

‘বাসার দারোয়ানরা দেখছিলো এসব। তখন আমি ভাইকে সাইডে নিয়ে গিয়ে বললাম ভাই, আপনি একজন স্টার মানুষ; আপনি এসব করলে, এখানে দারোয়ান আছে, মানুষজন দেখলে কী’ বলবে? তখন শাকিব ভাই বলল, না না আমি আর ওর সাথে নাই।’

‘এরপর এগুলো নিয়ে তিনি বিভিন্ন জায়গায় বলেছেন, আমি অ’পুকে জায়েদের সঙ্গে হাতেনাতে ধরেছি! এই কথাগুলো আমা’র খুব খা’রাপ লেগেছে। তিনি একজন সিনিয়র শিল্পী; তিনি কিভাবে এটা বলতে পারলেন?’

এদিকে জায়েদ খানের বি’রুদ্ধে নানা অ’ভিযোগ এনে তাকে বয়কট ঘোষণা করেছে চলচ্চিত্রের ১৮ সংগঠন। তাদেরকে প্রত্যাহারের দাবীতে এরইমধ্যে এফডিসির সামনে শিল্পীদের মানববন্ধনও হয়েছে।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

One comment

  1. রাফী সরকার

    জায়েদ খানকে আমি অভিনেতা হিসেবে চিনিনা।তবে আমি তাকে সম্প্রতি হিরো আলমের সমালোচনার মাধ্যমে চিনেছি।তারপর থেকে আমি লক্ষ্য করছি তারঁ শিল্পি হিসে তেমন কোন পরিচিতি নেই।তাকে দেশে শিল্পি হিসেবে পরিচিত করতেই শাকিব খাঁন এর বিকল্প হিসেবে প্রতিষ্ঠিত করতেই জায়েদ নিজে নানান জায়গায় নানান ভাবে নিজেকে ভাইরাল করার চেষ্টা করছে।সম্প্রতি শিল্পি সমিতি থেকে সে গায়ের জোড়ে বহু প্রবীন ও গুণী শিল্পিকে অব্যাহতি দেয়ার অপচেষ্টা করতেছে যা চলচিত্রের জন্য অশুভ লক্ষণ।আমি একজন চলচিত্রের নিয়মিত দর্শক হিসেবে জায়েদকে শিল্পিদের কর্তৃক অযোগ্য ঘোষণাকে স্বাগত জানাচ্ছি।অবিলম্বে চলচিত্রের মঙ্গলের জন্য জায়েদ এর অপসারণ দাবী করছি।

Leave a Reply

Your email address will not be published.