Breaking News

চার্জশিট চূড়ান্ত, করো’না টেস্ট জালিয়াতির মূলহোতা সাবরিনা-আরিফ

কোভিড-১৯ টেস্ট নিয়ে রোগীদের সঙ্গে প্রতারণার মা’মলায় ফেঁ’সে যাচ্ছেন জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরী ও সিইও আরিফুল হক চৌধুরী। এই দুজনই এই জালিয়াতির মূলহোতা।

তাদের বি’রুদ্ধে অ’ভিযোগ পত্র (চার্জশিট) চূড়ান্ত করা হয়েছে। আজই সেটি আ’দালতে জমা দেবে মা’মলার ত’দন্ত সংস্থা ঢাকা মহানগর গোয়েন্দা পু’লিশ (ডিবি)।
কিছুক্ষণের মধ্যেই ঢাকা মহানগর হাকিম আ’দালতে চূড়ান্ত চার্জশিট দাখিল করা হবে।

বুধবার সকালে মা’মলার ত’দন্ত কর্মক’র্তা ডিবি পু’লিশের পরিদর্শক লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, সাবরিনা ও আরিফসহ আটজনের বি’রুদ্ধে মা’মলার চার্জশিট প্রস্তুত করা হয়েছে। আজ দুপুরের পর ঢাকা মহানগর হাকিম আ’দালতে এ চার্জশিট দাখিল করা হবে।

অন্য আ’সামিরা হলেন– আবু সাঈদ চৌধুরী, হু’মায়ূন কবির হিমু, তানজিলা পাটোয়ারী, বিপ্লব দাস, শফিকুল ইস’লাম রোমিও ও জেবুন্নেসা।

করো’নাভাই’রাস টেস্টের নামে প্রতারণার অ’ভিযোগে ২৩ জুন সাবরিনার স্বামী আরিফ চৌধুরীসহ ছয়জনকে গ্রে’ফতার করে তেজগাঁও থা’না পু’লিশ। ২৪ জুন আরিফ চৌধুরী ও সহযোগী সাঈদ চৌধুরীর দুদিনের রি’মান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম আ’দালত।

তাদের জিজ্ঞাসাবাদেও বেরিয়ে আসে গুরুত্বপূর্ণ তথ্য। পরে সাবরিনাকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ ঘটনায় তার সংশ্লিষ্টতা পাওয়ায় তাকেও গ্রে’ফতার দেখানো হয়। পরে মুখোমুখি জিজ্ঞাসাবাদে তার একে অ’পরকে দোষারোপ করেন।

এই দম্পতি করো’না টেস্ট জালিয়াতি করে কোটি কোটি টাকা কামিয়ে নিয়েছেন। করো’নার নমুনা গ্রহণ করার পর সেগুলো পরীক্ষা না করেই ড্রেনে ফেলা হত। রিপোর্ট দেয়া হত অনুমাননির্ভর। এ রকম বহু অ’ভিযোগ উঠেছে তাদের বি’রুদ্ধে।

About Utsho

Check Also

সেই মা’রিয়াকে নিয়ে খেলায় মা’তলেন ডিসি

সাতক্ষীরার কলারোয়া উপজে’লার হেলতলা ইউনিয়নের খলিসা গ্রামে পরিবারের সব স্বজন হা’রানো সেই মা’রিয়া সুলতানা এখনও …

Leave a Reply

Your email address will not be published.