Breaking News

ঘণ্টা প্রতি ৪০০ টাকায় বয়ফ্রেন্ড ভাড়া নিতে পারবে মেয়েরা

প্রেম মানুষের জীবনের এক অনবদ্য অধ্যায়। কারো জীবন কেটে যায় এক প্রেমে, কারো জীবনে আসে একাধিক। তবে চাইলে এটাকে পেশা হিসেবেও নিতে পারেন। অবাক হচ্ছেন? হতেই পারেন!

কিন্তু উচ্চ মাধ্যমিক পাশ বেকার ছেলেদের এমনই চাকরি দিচ্ছে একটি সংস্থা জানা যায়, একাকী মেয়েদের একাকীত্ব কাটাতে বয়ফ্রেন্ড জোগাড় করে দিচ্ছে একটি সংস্থা। যে মহিলা বয়ফ্রেন্ড ভাড়া করবে তার নাম এবং সমস্ত তথ্য সবই গোপন রাখা হবে।

বয়ফ্রেন্ড বুক করার ক্ষেত্রে কিছু নিয়ম আছে। কোনো মহিলা যদি বয়ফ্রেন্ড ভাড়া করতে চান তাহলে তাকে অনলাইনের মাধ্যমে পুরো প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এটি একটি অ্যাপের মাধ্যমে করা যাবে। এই অ্যাপের নাম ‘রেন্ট এ বয়ফ্রেন্ড’।

এই চাকরির পারিশ্রমিক ঘণ্টায় ২৫০ থেকে ৪০০ টাকা। ছেলে হিসাবে বাড়বে নির্ধারণ হবে টাকার অঙ্ক। সে কত শিক্ষিত, দেখতে কেমন এসব। তার গুন যত বেশি হবে টাকার অঙ্কও বাড়বে। ভাড়ার সমস্ত টাকা ‘বয়ফ্রেন্ড’ নিতে পারবেনা।

তার কিছু শতাংশ দিতে হবে ঐ সংস্থাকে। আবার যে মহিলা বয়ফ্রেন্ড ভাড়া নেবে তার জন্যেও রয়েছে কিছু শর্ত। যেমন- ভাড়া করা বয়ফ্রেন্ড নিয়ে কোনো পার্টিতে যাওয়া যাবে না। তার সঙ্গে কোনো শারীরিক সম্পর্ক করা যাবে না। আপাতত ভারতের মুম্বাই ও পুনে শহরে এই পরিষেবা চালু হয়েছে।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.