Breaking News

গণপরিবহনের পূর্বের ভাড়ায় ফেরা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

জনস্বার্থে এবং বিদ্যমান পরিস্থিতি বিবেচনা করে শর্তসাপেক্ষে গণপরিবহনের পুরোনো ভাড়ায় ফিরে যাওয়ার বিষয়টি সরকার চিন্তা ভাবনা করছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৫ আগস্ট) সকালে কুমিল্লা জোন বিআরটিএ এবং বিআরটিসি’র কর্মক’র্তাদের সঙ্গে মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যু’ক্ত হয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘মালিক-শ্রমিকদের সঙ্গে আলোচনা করার পর প্রধানমন্ত্রী এবং কেবিনেট সচিবের সঙ্গে কথা বলে শিগগিরই এ বিষয়ে সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে।’ এ সময় সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে গণপরিবহনে আগের ভাড়ায় ফিরে যাওয়ার সিদ্ধান্ত আসতে পারে বলেও জানান সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের আরও বলেন, ‘পরিবহনে মাস্ক পরিধান শতভাগ বাধ্যতামূলক। যাত্রীদের সিটে বসে ভ্রমণ করতে হবে, দাঁড়িয়ে কোনোভাবেই যাত্রী নেওয়া যাবে না।’ রোহিঙ্গা সংকট সমাধানে সরকার কূটনীতিক প্রচেষ্টা জো’রদার করেছে। এসময় নিজ দেশের নাগরিকদের ফিরিয়ে নিতে মিয়ানমা’রের উপর চাপ দিতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতিও আহবান জানান ওবায়দুল কাদের।

About Utsho

Check Also

সেই মা’রিয়াকে নিয়ে খেলায় মা’তলেন ডিসি

সাতক্ষীরার কলারোয়া উপজে’লার হেলতলা ইউনিয়নের খলিসা গ্রামে পরিবারের সব স্বজন হা’রানো সেই মা’রিয়া সুলতানা এখনও …

Leave a Reply

Your email address will not be published.