Breaking News

খো’লা রাস্তায় বসে জন্মদিনের কেক কা’টলেন মাহি

ঢাকাই সিনে’মার জ’নপ্রিয় নায়ি’কা মাহিয়া মাহি। ২০১২ সালে ‘ভা’লোবাসা’র রঙ’ সিনেমা দিয়ে আ’ত্মপ্র’কাশ ক’রেছেন তিনি। এরপর থে’কেই জ’নপ্রি’য়তার শী’র্ষে রয়ে’ছেন এই অ’ভিনেত্রী। আজ ২৭ অ’ক্টোবর জনপ্রিয় এই চি’ত্রনা’য়িকার জন্মদি’ন। আর এই জ’ন্মদিন নিয়ে মা’হিয়া মাহির অদ্ভু’ত কিছু আচ’রণ ছিলো চোখে প’র মতো।

অবশ্য মাহি মা’নেই একটু পাগ’লা’মির মিশেল থাকবে না তা কি হয়? তেমনটাই হলো। এবার জন্মদিনের দিন একটি রাস্তা’র মাঝখা’নে কেক কাটতে দেখা গেলো মাহিকে। তা-ও সংস্কার হতে যাওয়া মহা’সড়’কের মাঝ’খানে।

মাহিয়া মাহি নিজেই সেই ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, মাহি ও তার বন্ধুরা একটি ধুলা-ময়লাওয়ালা রাস্তায় নেমে পড়েছেন। শুধু তা-ই নয়, তাদের হাতে কেক। পলিইথিলিনের চাকু নিয়ে মাহি নিজেও কেক কাটতে প্রস্তুত। ক্রম ছবিতে দেখা যায়- মাহি সেই কেক কাটছেন।

মৌসুমী-শাবনূর ও পপি-পূর্ণিমাদের যোগ্য উত্ত’রসূ’রি হয়ে নিজেকে প্রতিষ্ঠা করেছেন তিনি। ঢাকাই সি’নেমার সফল এবং নির্ভ’রযো’গ্য একজন নায়িকা হিসেবে রয়েছে তার সুনাম। জীবনের বিশেষ এই দিনটিতে ভক্ত, বন্ধু-স্বজনদের শুভে’চ্ছায় ভাসছেন মাহি।

১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন তিনি। এবার ২৮ বছরে পা দি’য়েছেন জ’নপ্রিয় এ তারকা। মাহির পরিবারিক নাম শা’রমি’ন আক্তার নিপা। সি’নেমায় তিনি মাহি’য়া মাহি নামেই জনপ্রিয়। তাঁর পিতার নাম আবু বকর ও মায়ে’র নাম দি’লারা ইয়াসমিন।

মাহি ঢাকা’র উ’ত্তরা হাই স্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি ক’লেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্প’ন্ন করেন। এরপর তিনি শান্ত-মারি’য়াম ইউনি’ভা’র্সিটি অব ক্রিয়ে’টিভ টেক’নোলজি’তে ফ্যাশন ডিজা’ইনিংয়ের ওপর প’ড়া’শোনা করেন।

২০১২ সালে সি’নেমায় পথচলা শুরু করে এখন পর্য’ন্ত বহু ব্য’বসা সফল সিনে’মা তিনি উপহার দিয়ে’ছেন। মা’হি কাজ করেছেন ‘দবির সাহে’বের সংসার’, ‘পোড়া মন’, ‘অ’ন্যরকম ভা’লোবাসা’, ‘ভালো’বাসা আ’জকাল’, ‘তবুও ভা’লো’বাসি’, ‘হানি’মুন’, ‘অনেক সাধে’র ময়’না’, ‘দেশা দ্য লিডা’র’, ‘অ’গ্নি’ ও ‘অ’গ্নি-২’, ‘কৃষ্ণ’পক্ষ’, ‘জা’ন্নাত’সহ অনেক দর্শক ন’ন্দিত ‘সিনেমায়।

‘ম্যা’জিক মা’মণি’খ্যাত মাহি তাঁর ক্যা’রি’য়ার শুরু করে’ছিলেন নায়ক বাপ্পি চৌধুরীর বিপরী’তে। এরপর তিনি কাজ করেছেন রিয়াজ, শা’কিব খান, সাইম’ন সাদিক, শিপন মিত্র, কল’কাতার সোহম, অংকুশ, ওমদের বিপ’রীতে।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.