Breaking News

খেলার জন্য আপনি তৈরি তো: সানি লিওন

সানি লিওন। বলিউডের গ্ল্যামা’র গার্ল। নীল ছবির অ’ভিনেত্রী হিসেবে তার জনপ্রিয়তা। এরপর সেই জগত ত্যাগ করে তিনি পা রাখেন বলিউডে।

এখানে তিনি সাফল্য পেয়েছেন। সিনেমা’র পাশাপাশি বিজ্ঞাপনেও নিজের চাহিদা তৈরি করেছেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি একটি নতুন বিজ্ঞাপনের মডেল হয়েছেন। একটি কন’ডমের সেই বিজ্ঞাপন প্রচারে এসেছে।

এটি ইউটিউবেও প্রকাশ হয়েছে। এরমধ্যেই কয়েক লক্ষ ভিউ হয়ে গেছে এটাতে। সেখানে দেখা গেছে লাল শাড়ি হাতে ফুটবল নিয়ে খেলায় মেতেছেন তিনি! ভিডিও শেয়ার করে সানি লিখেছেন, ‘খেলার জন্য আপনি তৈরি তো?’

‘মি টু’ মুভমেন্ট। সম্প্রতি ঝড় তুলেছে হলিউড তথা বলিউড ইন্ডাস্ট্রিতেও। ইদানীং একের পর এক বিস্ফোরক অভিযোগ সামনে আনছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। সেই আবহেই নিজের শারীরিক হেনস্থার অভিজ্ঞতার কথা প্রকাশ্যে শেয়ার করলেন সানি লিওন।

তখন সানির ১৮ বছর বয়স। সে সময় শারীরিক হেনস্থার ঘটনা ঘটেছিল তাঁর সঙ্গে। একটি মিউজিক ভিডিয়োর শুটিংয়ে তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছিলেন এক র‌্যাপ গায়ক। ইন্ডাস্ট্রিতে সে সময় নতুন ছিলেন সানি।

ওই গায়ক সেই সুযোগই নিয়েছিলেন বলে এক সাক্ষাত্কারে জানিয়েছেন অভিনেত্রী। সানির কথায়, ‘‘আমার তখন ১৮ বছর বয়স। মিউজিক ভিডিয়োয় সুযোগ পেয়ে দারুণ লেগেছিল। কিন্তু শুটিংয়ে যখনই আমার সঙ্গে এক র‌্যাপ গায়ক অসভ্যতা করল আমি প্রথমে ভয় পেয়েছিলাম।

পরে আমি পরিচালক এবং প্রযোজককে জানিয়েছিলাম। ওদের বলেছিলাম, হয় ও কাজ করবে, না হলে আমি। আর আমাকে লিড হিসেবে কাস্ট করেছিল ওই মিউজিক ভিডিয়োর জন্য। ফলে আমাকে বাদ দিতে পারবে না জানতাম…।’’

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.