Breaking News

খুলনায় ব্যবসায়ীকে অ’স্ত্রের মুখে জি’ম্মি করে ডা’কাতি

খুলনা মহানগরীর খানজাহান আলী থানাধীন ইস্টার্ণগেট বাজারের ঔষধ ব্যাবসায়ী মেসার্স টুটুল ফার্মেসীর মালিক জাহিদ ইকবালের ইষ্টার্ণ গেট গাবতলা বাড়িতে বুধবার দিনগত রাত ৩ টায় জানালার গ্রিল ভেঙ্গে ৪ জন ডাকাত দেশী অ’স্ত্রের মুখে বাড়ীর সকলকে জিম্মি করে নগদ ১ লক্ষ টাকা স্বর্ণালংকারসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল লুট করেছে।

বাড়ীর মালিক জাহিদ ইকবাল বলেন, ইষ্টার্ণগেটের ফার্মেসীর দোকান বন্ধ করে রাত ১২টার দিকে ঘুমিয়ে পড়ি, রাত ৩ টার দিকে ঘরের জানালা ভেঙ্গে ৪ জন মু’খোশধারী ডা’কাত দল রা’মদা ও লোহার রড দিয়ে সকলকে জিম্মি করে আমাকে ও আমার স্ত্রীকে রশি দিয়ে বেঁধে ঘরের আলমিরা ভেঙ্গে নগদ ১ লক্ষ টাকা, ২ ভরি ওজনের স্বর্ণালংকার , ইসলামি ব্যাংক এর একটি এটিএম কার্ড ও একটি টর্চলাইট নিয়ে যাওয়ার সময় ডাকাত দল ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে দেয়।

জাহিদ আরোও বলেন, ইষ্টার্ণ জুট মিল শ্রমিকরা ফার্মেসী থেকে বাকী ঔষধ ক্রয় করতেন। ঐ দিন মিলের ৪ সপ্তাহের মুজুরী দেয়ায় পাওনা টাকা পরিশোধ করে । ডা’কাত দল ঘরে নগদ টাকা আছে নিশ্চিত হয়ে ডাকাতির ঘটনা ঘটিয়েছে বলে আমার ধারনা।

এ ঘটনায় সকাল ১০ টায় অতিরিক্ত উপ পু’লিশ কমিশনার উওর সোনালী সেন, দৌলতপুর জোনের সহকারী পু’লিশ কমিশনার বায়জিদ ইবনে আকবার ও খানজাহান আলী থানার ওসি মোঃ শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম জানান, অতি দ্রুত মালামাল উদ্ধার ও জড়িতদের গ্রে’ফতারে বিশেষ অভিযান শুরু করা হয়েছে। এ রিপোট লেখা পর্যন্ত থানায় মাম’লার প্রস্তুতি চলছে।

About Utsho

Leave a Reply

Your email address will not be published.