Breaking News

ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত, আমেরি’কায় পাড়ি জমালেন অভিনেতা!

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলিউডের শক্তিমান অভিনেতা সঞ্জয় দত্ত। বর্তমানে ক্যান্সারের তৃতীয় ধাপে রয়েছেন তিনি। তাই উন্নত চিকিৎসার জন্য ডোনাল ট্রাম্পের দেশ যুক্তরাষ্ট্রে পাড়ি জমালেন এই চিত্রতারকা।

মঙ্গলবার (১১ আগস্ট) সঞ্জয় দত্তের এক টুইট বার্তায় দুশ্চিন্তার কালো মেঘ ঘনিয়ে আসে বলিপাড়ায়। সেখানে তিনি লিখেছেন, চিকিৎসার জন্য নিয়মিত অভিনয় থেকে সাময়িক বিরতি নিচ্ছেন তিনি।

কিন্তু মরণব্যাধি ক্যানসারই যে এর নেপথ্যের কারণ, তা হয়তো কল্পনাও করতে পারেননি সঞ্জয় ভক্তরা! সঞ্জয় দত্তের ক্যান্সারে আক্রান্ত হওয়ার বিষয়টি সম্পর্কে তার ঘনিষ্ঠ এক বন্ধু গণমাধ্যমে জানিয়েছেন, ‘এমন খবরে সঞ্জয় খানিকটা ভেঙ্গে পড়েছে। কেননা তার ছোট দুই সন্তান রয়েছে।

যদিও ভাগ্যক্রমে এই মুহুর্তে তারা মায়ের সঙ্গে দুবাইতে রয়েছেন। তবে ভয়ংকর এই সংবাদটি মেনে নিতে তাদের জন্য খুব কষ্টকর হবে।’ তিনি এও জানান, ‘এটা নিরাময়যোগ্য। তাই এর চিকিৎসা নিতে খুব দ্রুতই দেশ ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন সঞ্জয়।’

এর আগে শনিবার (৮ আগস্ট) প্রবল শ্বাসকষ্টের সমস্যা নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয় দত্ত। সেসময় তার অক্সিজেনের মাত্রা কমে যাওয়াতে তাকে ইনসেন্টিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছিল।

পরে শারীরিক অবস্থা স্থিতিশীল হলে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় অভিনেতাকে। তারপর সোমবার (১০ আগস্ট) বিকেলে বাড়ি ফেরেন ৬১ বছর বয়সী এই সুপারস্টার। আর তার একদিন কাটতে না কাটতেই বলিপাড়া থেকে সঞ্জয় ভক্তদের জন্য ভেসে আসলো এই দুঃসংবাদ।

এদিকে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে ১৯৮১ সালের ৩ মে মারা যান সঞ্জয়ের মা ও বলিউড অভিনেত্রী নার্গিস দত্ত। তার মৃত্যুর কয়েকদিন পরেই প্রেক্ষাগৃহে মুক্তি পায় সঞ্জয় অভিনীত অভিষেক সিনেমা ‘রকি’।

এছাড়া ১৯৯৬ সালে ব্রেইন টিউমার কেড়ে নিয়েছিলো অভিনেতার প্রথম স্ত্রী রিচা শর্মার জীবন। প্রসঙ্গত, মহেশ ভাটের পরিচালনায় ‘সড়ক ২’তে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। এটি আগামী ২৮ আগস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে যাচ্ছে।

এছাড়াও চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার টু’ সিনেমাতে খল চরিত্র অধীরার ভূমিকায় দর্শকদের সামনে হাজির হবেন তিনি। শোনা যাচ্ছে, পরিস্থিতি স্বাভাবিক হলে বড় পরিসরে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.