Breaking News

কোয়ার্টারের আগে দুঃসংবাদ, বার্সা শি’বিরে করো’নার হানা

উয়েফা চ্যাম্পিয়নস লিগে আগামী ১৫ আগস্ট বায়ার্ন মিউনিখের বিপক্ষে শেষ আটের ল’ড়াইয়ে মাঠে নামবে ক্লাব বার্সেলোনা। সে জন্য নিজেদের ঝালিয়ে নিচ্ছেন লিওনেল মেসিরা। নাপোলিকে হারিয়ে দুর্দান্ত ফর্মে রয়েছেন কাতালানরা।

আর এমন সময়ে দুঃসংবাদ এলো বার্সা শি’বিরে। প্রাক-মৌসুম ট্রেনিংয়ে ৯ খেলোয়াড়ের করো’না টেস্ট করানো হয়েছিল; এর মধ্যে একজন করো’না ‘পজিটিভ’ হিসেবে ধ’রা পড়েছে।

তবে সেই খেলোয়াড়ের নাম প্রকাশ করেনি ক্লাবটির কর্তৃপক্ষ। এমন দুঃসংবাদ চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টারে কোনো প্রভাব ফেলবে না বলেও সম’র্থকদের আশ্বস্ত করেছে ক্লাবটি। এ বিষয়ে এক বিবৃতিতে বার্সা জানিয়েছে, করো’না পজিটিভ ফুটবলারকে আইসোলেশনে রাখা হয়েছে।

তার মধ্যে করোনা উপসর্গ নেই। বর্তমানে তার শারীরিক পরিস্থিতি ভালো। লিসবনে রোববার চ্যাম্পিয়নস লিগ খেলতে যাওয়া ফুটবলারদের সংস্প’র্শে আসেননি ওই খেলোয়াড়। যে কারণে এ নিয়ে কোনো দুশ্চিন্তার প্রয়োজন নেই।’

এদিকে বার্সেলোনা ডিফেন্ডার জিন-ক্লেয়ার টোবিদো জানিয়েছেন, তিনি করো’নায় আ’ক্রান্ত। নিজের টুইটার হ্যান্ডেলে টোবিদো লিখেছেন– প্রিয় শুভানুধ্যায়ী, আমা’র করো’না পরীক্ষায় রিপোর্ট পজিটিভ এসেছে। তবে অবস্থা তেমন গুরুতর নয়। বাসায় স্বাস্থ্য প্রটোকল মেনে চলছি। তবে ট্রেনিং ক্যাম্পে ফিরতে তর সইছে না আমা’র।

About Utsho

Check Also

অবশেষে মুক্তি পেলেন রোনালদিনহো

অবশেষে ৫ মাসেরও বেশি সময় গৃহবন্দী থাকার পর আ’দালতের নির্দেশে মুক্তি পেলেন- ব্রাজিল ও বার্সেলোনার …

Leave a Reply

Your email address will not be published.