Breaking News

কলেজের মেধা তালিকায় প্রথম স্থানে সানি লিওন

ভা’রতের পশ্চিমবঙ্গের কলকাতার আশুতোষ কলেজের ইংরেজি বিভাগে ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় প্রথম স্থান অর্জন করলেন বলিউড অ’ভিনেত্রী ও সাবেক পর্ণ তারকা সানি লিওন!

শুনতে অ’বাক লাগলেও অন্তত কলেজটির ফলাফলে তাই দেখা যাচ্ছে। ভা’রতীয় সংবাদমাধ্যম এবিপি আনন্দর খবরে বলা হয়, আশুতোষ কলেজের ইংরেজি বিভাগে দেখা গেছে সানি লিওনের নাম।

তার অ্যাপ্লিকেশন নম্বর ৯৫১৩০০৮৭০৪, রোল নম্বর ২০৭৭৭৭-৬৬৬৬। পাসের সন ২০২০। তিনি পশ্চিমবঙ্গের উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ থেকে পাস করেছেন, মূল চার বিষয়ে তার প্রাপ্ত নম্বর ৪০০!

অর্থাৎ প্রতিটি পরীক্ষাতে তিনি একশ’তে একশ’ নম্বর পেয়েছেন! বৃহস্পতিবার (২৭আগস্ট) আশুতোষ কলেজের প্রকাশিত মেধা তালিকায় সানি লিওন প্রথম স্থান অধিকার করেছেন বলে দেখা যাচ্ছে। তবে কী’ সত্যি সত্যিই আশুতোষ কলেজে পড়বেন?

কলেজ কর্তৃপক্ষের কাছে এই বিষয়ে জানতে চাওয়া হলে, তারা এ ভুলের পক্ষে সাফাই গায়। ভুল সংশোধনের জন্য সংশ্লিষ্ট দপ্তরকে জানানো হয়েছে বলেও জানায় কর্তৃপক্ষ। আশুতোষ কলেজের উপাধ্যক্ষ বলেন, ‘এটা ঠিক নয়। ভুল অ্যাপ্লিকেশন।’

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.