Breaking News

কলকাতার নাইট ক্লাবগুলিতে কি হয় জানেন ?

তরুন প্রজন্মকে সব থেকে বেশি আকৃষ্ট করে নাইট ক্লাব। রঙিন আলো, সাথে রঙিন পানীয়, মন মাতানো মিউজিক আশেপাশের সমস্ত পরিবেশকেই রঙিন করে দেয়।

যদিও সমস্ত উত্তর ও দক্ষিণ কলকাতা জুড়েই নাইট ক্লাব গুলি অবস্থিত, কিন্তু দক্ষিন কলকাতার পার্ক স্ট্রীট এলাকার ক্লাবগুলির জুড়ি মেলা ভার। রাত বাড়ার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ে সেখানে অবাধ নাচ আর মদ্যপান।

মেয়েদের জন্য কিছু কিছু ক্লাব সম্পূর্ন ফ্রী, কোনো টাকা লাগেনা। তবে সাধারনত ছেলেদের জন্যে ২০০ টাকা থেকে ১০০০ মতো লাগে।

পার্কস্ট্রিটের আরামদায়ক বড় ক্লাবগুলোতে প্রবেশের জন্য একটু বেশি টাকা লাগে, কারণ সেখানে কিছু বিশেষ সুবিধাও পাওয়া যায়। চলুন জেনে নি কলকাতার কিছু নাম ক্লাবের সম্মন্ধে –

শিশা – ক্যামাক স্ট্রিটের অন্তত জনবহুল এলাকায় এই নাইট ক্লাবটি অবস্থিত। এশিয়ান এবং Finger Foods এর জন্যে একদিকে যেমন এই বারটি শহরবাসীর কাছে জনপ্রিয়। তেমনই অবাধ মদ্যপান করার জন্যেও বেশ সস্তা এই বার। দুজনের জন্যে খরচ পড়বে মাত্র ২৫০০ টাকা।

রক্সি – এই ক্লাবের ডান্স ফ্লোরটা এতটাই বড় যে একসাথে অনেক লোকজন মিলে নাচানাচি করতে পারা যায়। তাছাড়াও রয়েছে নানা প্রকার রঙিন পানীয়ের কালেকশন। এই ক্লাবে দুইজন মিলে গেলে খরছ পড়বে মাত্র ৩০০০ টাকা।

তন্ত্রা – পার্ক হোটেলের এক বিশেষ হোটেল বা নাইট ক্লাব হচ্ছে এই তন্ত্রা। টিনেজারদের কাছে সবচেয়ে জনপ্রিয় এই তন্ত্রা, কারন হল এর ডান্স ফ্লোর। এই ক্লাবে দুই জন মিলে গেলে খরচ পড়বে ৩৫০০ এর কাছাকাছি।

যদি সঙ্গিনীর সাথে একান্তে সময় কাটাতে চান সেক্ষেত্রে আলাদা রুমের ব্যাবস্থাও আছে। আন্ডারগ্রাউন্ড – আচার্য জগদীশচন্দ্র বোস রোডের হোটেল হিন্দুস্তানের মধ্যে রয়েছে আন্ডারগ্রাউন্ড নামের নাইট ক্লাব।

মাত্র ৩০০০ টাকায় এখানে ঘুরে আসতে পারেন দুজনে। এটি কোলকাতার বিখ্যাত নাইটক্লাব গুলোর মধ্যে একটি। এই ক্লাবগুলোতে মেয়েরা একা গেলে তাকে অনেকেই নাচের জন্য জোর করে।

তবে আপনি যদি কোনো মেয়েকে নাচের জন্য অনুরোধ করেন তবে তা সাবধানে, বিপদে পড়ার সম্ভাবনা থাকে। একবারের বেশি জিজ্ঞাসা না করাই ভালো। রাতের কলকাতায় নাইট ক্লাব গুলি এক অন্য পরিবেশ তৈরি করে।

About Utsho

Check Also

সৌদি যুবরাজের মনোরঞ্জনে ১৫০ মডেল, বুক করা হয়েছিল বিলাসবহুল রিসোর্ট

সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বিলাসী জীবনযাপন নিয়ে সম্প্রতি একটি বই প্রকাশিত হয়েছে। যেখানে বলা …

Leave a Reply

Your email address will not be published.