Breaking News

করো’না সনদ জালিয়াতি করে ধ’রা শাজাহান খানের মে’য়ে

প্রা’ণঘাতী করো’না ভাই’রাসের সনদ জালিয়াতি করে নেগেটিভ রিপোর্ট নিয়ে ধ’রা খেলেন সাবেক নৌ-পরিবহন মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খানের মে’য়ে ঐশী খান। দেশ ছাড়ার আগে ইমিগ্রেশনে অনলাইন চেকে তার করো’না পজিটিভ রিপোর্ট পাওয়া যায়।

আজ রবিবার সকালে হযরত শাহ’জালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশনে বিষয়টি ধ’রা পড়লে ঐশীকে লন্ডন যেতে দেওয়া হয়নি। বিমানবন্দরের ইমিগ্রেশন ডিপার্টমেন্ট সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, রবিবার (২৬ জুলাই) সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-০০১ ফ্লাইটে লন্ডন যাওয়ার জন্য হযরত শাহ’জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যান ঐশী। ইমিগ্রেশনে তার সঙ্গে থাকা করো’না নেগেটিভ সার্টিফিকেট চেক করেন ইমিগ্রেশন কর্মক’র্তা।

ইমিগ্রেশন পু’লিশ অনলাইনে করো’না সার্টিফিকেট চেক করলে সেটি পজিটিভ দেখায়। সঙ্গে সঙ্গেই তাকে বিমানবন্দর থেকে ফেরত পাঠানো হয়। এ ব্যাপারে জানতে চাইলে বিমান বাংলাদেশ

এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার সাংবাদিকদের বলেন, ইমিগ্রেশনে করো’না পজিটিভ ধ’রা পড়ায় বিমানের লন্ডন ফ্লাইটে একজন যাত্রীকে যেতে দেওয়া হয়নি বলে জেনেছি।

তিনি একজন সাবেক মন্ত্রীর মে’য়ে কিনা জানতে চাইলে তিনি বলেন, তার পরিচয় কী’, সেটা আম’রা জানি না। তিনি বিমানের যাত্রী ছিলেন, ইমিগ্রেশনে করো’না নেগেটিভ সার্টিফিকেট নিয়ে গেছেন, কিন্তু অনলাইনে চেক করলে সেটা পজিটিভ আসে। সেজন্য ইমিগ্রেশন কর্তৃপক্ষ তাকে লন্ডন যেতে দেয়নি।

শিডিউল ফ্লাইটটি রোববার দুপুর ১২টায় হযরত শাহ’জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে লন্ডনের উদ্দেশ্য ছেড়ে গেছে বলেও জানান এই কর্মক’র্তা।

About Utsho

Check Also

সেই মা’রিয়াকে নিয়ে খেলায় মা’তলেন ডিসি

সাতক্ষীরার কলারোয়া উপজে’লার হেলতলা ইউনিয়নের খলিসা গ্রামে পরিবারের সব স্বজন হা’রানো সেই মা’রিয়া সুলতানা এখনও …

Leave a Reply

Your email address will not be published.