Breaking News

এবার নিজের দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে নিজেই যা জানালেন তাহসান

মিথিলার সঙ্গে বিচ্ছে’দের পর গায়ক ও অ’ভিনেতা তাহসানের বিয়ে নিয়ে অনেক গু’ঞ্জন শোনা গেছে। তবে তা বাস্তবে পরিণত হয়নি।

তাহসান নিজেও ব্যক্তিগত জীবন নিয়ে জনস’ম্মুখে কথা বলতে আগ্রহী নন। তবে তার বিয়ে ভক্ত ও অনুসারীদের কৌতূহলের শেষ নেই। সম্প্রতি নিজের দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে কথা বলেছেন তাহসান।

গতকাল শনিবার তাহসান যু’ক্তরাষ্ট্র থেকে মা’রিয়া নূরের উপস্থাপনায় একটি অনুষ্ঠানে অনলাইনে যু’ক্ত হয়েছিলেন। সেখানে ফে’র বিয়ের প্রসঙ্গে তাহসান বলেন, যদি সেলিব্রেটি কাউকে বিয়ে করি সে হয়ত গসিপ মে’নে নিতে পারবে।

আর যদি শোবিজের বাহিরে কাউকে বিয়ে করি তবে সেটা তার জন্য ক’ষ্টসাধ্য হবে। আমি জানি না আমা’র পরবর্তী জীবনসঙ্গী কে হবে। যদি পাবলিক ফিগার কেউ জীবনসঙ্গী হয় তবে সবাইকে বলব। আর যদি কোনো সাধারণ অর্থাৎ শোবিজের বাহিরের কেউ হয় তবে তা গো’পনীয় থাকবে।

প্রসঙ্গত, তাহসান ও মিথিলা ১১ বছর সংসার করার পর ২০১৭ সালের মে মাসে যৌথভাবে বিবাহবি’চ্ছেদের ঘোষণা দেন। গত বছরের ডিসেম্বরে মিথিলা বিয়ে করেন কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জীকে।

সৃজিত এবং মিথিলা।

বিয়ের ২২ দিন পর কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেয়ার কারণ জানালেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।গতকাল সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে নিজের দুটি ছবি পোস্ট করেন মিথিলা।

ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘সৃজিতকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেয়ার দুটি কারণ। এক, আমরা দুজনই একই রকম পাগলাটে। দুই, আমরা অলস হয়েও সব সময় ব্যস্ত।’প্রসঙ্গত, গত ৬ ডিসেম্বর সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলার বিয়ে হয়। এই বিয়ে তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে।

বিয়েতে উপস্থিত ছিলেন সৃজিতের মা ও দিদি, সৃজিতের টলিউডের পরিবার রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম ও পিয়া। এছাড়া মিথিলার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

রেজিস্ট্রি করে বিয়ে হলেও পরে বেশ বড় করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানা গেছে।জানা গেছে, মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম।

তবে সৃজিতকে বিয়ের আগে বাংলাদেশের নাট্যনির্মাতা ইফতেখার ফাহমির সঙ্গে বেশকিছু অন্তরঙ্গ ছবি ফেসবুকে ভাইরাল হয়।এর আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.