Breaking News

এবার কুমারি’ত্ব প্রমাণে বাজারে এল কৃত্রিম র’ক্তের পি’ল

শা’রীরিক মি’লনের রাতে মেয়েটিকে র’ক্তা’ক্ত হতেই হবে এ সং’স্কার শুধুই তৃতীয় বিশ্বের নয়, বরং অনেক উন্নত ও উন্নয়নশীল দেশই এই ‘ট্যা’বু’ বহন করে এসেছে যুগের পর যুগ।কখনো সরাসরি, কখনো ভিন্নপথে।

বিভিন্ন সময়ে নানা ধ’র্মীয় ভাবাবেগ ও কু’সংস্কা’রকে শিখ’ণ্ডী করেএমন প্রথাকে ‘নিয়ম’ বলে দেগে দিয়েছে সমাজের একাংশ। এমন নিয়মকে পুঁজি করে ব্যবসা করতে বাজারে এসেছে ‘আই ভা’র্জিন পিল’। অনলাইনে এক ক্লিকেই মিলছে অ্যা’মাজনের সাইটে।

সঙ্গে রয়েছে অনেকগুলো ‘আ’শ্বাসবাণী’। কোনো পা’র্শ্বপ্রতিক্রিয়া নেই।প্রয়োজন পড়ে না কোনো কা’টাছেঁ’ড়ার। অ’জ্ঞান করারও প্রয়োজন নেই। স্রেফ এক পিলেই শরীরে জমে যাবে পরিমাণ মতো থকথকে ‘নকল’র’ক্ত।

আরো পড়ুন ভাবীকে ঘু`মন্ত অব`স্থা`য় জোরপূ`র্বক ধ`র্ষণ করতে গিয়ে।দেবরের ধ`র্ষণ থেকে বাঁচতে তার পু`রুষা`ঙ্গ কেটে দিলেন ভাবী। মু`মূ`র্ষূ অবস্থায় দেবর মনিরকে (৩০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে `ভ`র্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় চা`ঞ্চল্যের সৃ`ষ্টি হয়েছে।

শনিবার দিবাগত রাতে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা উচিৎপুরা ইউনিয়নের জা`ঙ্গালিয়া বুরুমদীপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। জানা গেছে, ওই গ্রামের জ`নৈক ব্যক্তি গত ছয় বছর যাবত দুবাই থাকেন। তার দুই স`ন্তানসহ স্ত্রী বাড়িতেই থাকেন।

এ সুযোগে ওই নারীর আপন দেবর মনির তার সাথে অ`নৈতি`ক স`ম্পর্ক স্থা`পনের চেষ্টা করে ব্য`র্থ হন। শনিবার রাতে ওই নারীকে ঘু`মন্ত অব`স্থায় জোরপূ`র্বক ধ`র্ষণ করতে যান তার দেবর।

এ সময় ওই নারী আগে থেকে প্র`স্তুত রাখা ব্লে`ড দিয়ে মনিরের পু`রুষা`ঙ্গ কেটে দেন। ঘটনাটি জানতে পেরে বাড়ির লোকজন দ্রু`ত মনিরকে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বা`স্থ্য কেন্দ্রে আনে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভ`র্তি করে। আড়াইহাজার উপজেলা স্বা`স্থ্য কে`ন্দ্রের জরুরি বিভাগের চিকিৎসক

ডা: মনিরুজ্জামান জানান, ‘লি`ঙ্গ`টি দেড় থেকে দুই সে`ন্টিমি`টার পরিমাণ কাটা গেছে এবং প্র`চুর র`ক্তক্ষ`রণ হয়েছে। তাকে এ হাসপাতালে আনলে অ`বস্থা খারাপ হওয়ায় আমরা ঢাকায় পাঠাই।’ ওই নারী জানান, ‘আমার দেবর আমাকে দী`র্ঘ`দিন ধরে উত্য`ক্ত করে আসছে।

আমি বা`ধ্য হয়ে এই কাজ করছি।’ স্থানীয় ইউপি সদস্য মো: আলমগীর হোসেন জানান, ‘ঘটনা স`ত্য। আমরা এলাকাবাসী সম্ভাব্য কোনো অঘটনের আশংকায় ওই নারীকে নজরদারীতে রেখেছি।’ আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, এ ব্যাপারে তিনি কোনো লিখিত অভিযোগ পাননি।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.