Breaking News

এবার ক’নডমের বিজ্ঞাপনে সানাই মাহবুব সুপ্রভা

এবার ক’নডমের বিজ্ঞাপনের মডেল হলেন ভার্চ্যুয়াল জগতে আলোচিত সমালচিত যিনি কিছুদিন আগেও সাইবার ক্রাইমের পুলিশের কাছে কথা দিয়ে আসেন ফেসবুক লাইভে অশালীন এমন কিছু করবেন না যাতে পরিবেশ দূষণ হয় এমন কি এনিয়ে নিজেও ভিডিও করে কথা বলেন ।

গত মাস দুয়েক থেকে সেই সানাই আবার শুরু করেছেন নিয়মিত ফেসবুক লাইভ ও ইত্যাদি। অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা। ক’নডমের নাম ‘Seduction level up’বিবাহিতদের প্রয়োজনীয় পন্যটির বিজ্ঞাপন নির্মাণ করেছেন কায়সার আহমেদ (জন)।

সম্প্রতি ঢাকার বনানীর বিভিন্ন লোকেশনে বিজ্ঞাপনটির শুটিং হয়েছে বলে জানিয়েছেন সানাই। বিজ্ঞাপনে সানাইর বিপরীতে মডেল ছিলেন নয়ন আহমেদ , ক’নডমের বিজ্ঞাপনে মডেল হওয়া প্রসঙ্গে সানাই মাহবুব বলেন, ‘Seduction level up’ ক’নডমের বিজ্ঞাপনটি গত ২২ অক্টোবর শুটিং শেষ হয়েছে।

জনসংখ্যা নিয়ন্ত্রণ ও সুখী দাম্পত্য জীবন গড়তে বিজ্ঞাপনটি ভূমিকা রাখবে।তিনি বলেন, আমার প্রথম বিজ্ঞাপন এটি, তাই ভীষণ আনন্দিত। নতুন এ বিজ্ঞাপনে কাজ করার সুযোগ পেয়ে ভালো লাগছে। গল্প নির্ভর বিজ্ঞাপনটি খুব শিগগিরই ইউটিউবসহ

বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হবে। ক’নডমের বিজ্ঞাপন নিয়ে সমালোচনা হবে কিনা জানতে চাইলে সানাই বলেন, আজকাল আমি যা কিছুই করি তা নিয়েই সমালোচনা হয়। তবে এ বিজ্ঞাপন নিয়ে কে কি বললো তাতে আমার কিছু যায় আসে না।

তাছাড়া যেহেতু এটি একটি সামাজিক গণ সচেতনতা মূলক পণ্যের বিজ্ঞাপন সেহেতু আমার ধারণা সবার কাছে আমি প্রশংসিত হবে। এ কি হাল অভিনেত্রী প্রসূন আজাদের! পদ্মা পাড়ের মানুষের জীবনের গল্প নিয়ে নির্মিত রাশিদ পলাশের ছবি ‘পদ্মাপুরাণ’।

গতকাল রাতে মুক্তি পেয়েছে এর প্রথম গান। আর এতে ভিন্ন এক রূপে হাজির হয়েছেন লাক্সসুন্দরী ও অভিনেত্রী প্রসূন আজাদ।লাইভ টেকনোলোজির ইউটিউব চ্যানেলে প্রকাশিত এই গানের শিরোনাম ‘পাখি’। এর কথা লিখেছেন তানিয়া নুর আর গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার ইমন চক্রবর্তী ও

বাংলাদেশের নির্ঝর চৌধুরী।নির্মাতা রাশিদ পলাশ বলেন, ‘গানটি প্রকাশের পরই বেশ ভালো সারা পাচ্ছি। ধারাবাহিকভাবে ছবির অন্যান্য গানগুলোও প্রকাশ করা হবে তিনি আরও জানান, ছবির শুটিং শেষে। এখন এটি সম্পাদনা টেবিলে আছে।

শিগগিরই ছবিটি মুক্তি দেওয়া হবে। জানা গেছে, ‘পদ্মাপুরাণ’ ছবিতে প্রসূন অভিনয় করেছেন মাদক চোরাকারবারির চরিত্রে। আর ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি। আরও আছেন চম্পা, শম্পা রেজা, ইলোরা গহর, শিমুল খান, ডন, কায়েস চৌধুরী, মারিয়াসহ অনেকে।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.