Breaking News

একাধিক নারীর সঙ্গে অ’বৈধ সম্পর্ক, মুখ খুললেন সিদ্দিক!

অ’ভিনেতা সিদ্দিকুর রহমান একাধিক নারীর সঙ্গে স’ম্পর্ক রয়েছে এবং স্ত্রী’কে সময় দেন না এমন অ’ভিযোগ তুলেছে তার স্ত্রী’ মা’রিয়া মিম। একটি গণমাধ্যকে দেওয়া সাক্ষাৎকারে সিদ্দিকের বি’রুদ্ধে মা’রধর করারও অ’ভিযোগ তুলেছেন মা’রিয়া মিম।

সিদ্দিকের স্ত্রী’র আরও অ’ভিযোগ, মা’রধর করার পর তার মোবাইল ফোন কেড়ে নিয়ে যেত, যাতে তিনি আত্মীয়-স্বজন কারও সাথে যোগাযোগ করতে না পারি। এ বিষয়ে সিদ্দিকুর রহমান বলেন, আমা’র স্ত্রী’ গত দিন মাসে আমা’র বাসায় নেই।

সন্তানকেও দেখতে আসেনি এই সময়ের মধ্যে। আমা’র যদি একাধিক নারীর সঙ্গে স’ম্পর্ক থাকে তাহলে সে প্রমাণ করুক। আমি যদি নি’র্যাতন করে থাকি সেটা তিন মাস পরে কেন বলছে। এসব মিথ্যা এবং বোনোয়াট কথা।

তিনি বলেন, আমি মিমের বাবা-মা’র সাথে কথা বলেছি তারা বিষয়টি দেখবে বলেছেন। আমা’র মনে হয় আমা’র স্ত্রী’কে দিয়ে কে বা কারা এমন করাচ্ছে। সে নিজে থেকে এমন করতে পারে না। আমি তাকে খুব ভালো করে চিনি। মিম নিজের বুদ্ধিতে চলছে না।

প্রায় মধ্যরাতে সিদ্দিকের বাসার ফেরার কথা জানিয়ে মিম বলেন, ‘একাধিক মে’য়ের সঙ্গে ওর স’ম্পর্ক রয়েছে। আমা’র কাছে প্রমাণ রয়েছে। সে সারারাত বাইরে থাকে। নাট’কের শুটিং কয়টা পর্যন্ত থাকে? ৮ টা ১০ টা ১২ টা?

সে এতো রাতে বাইরে থাকে কেন? মধ্যরাতে, ভোরে এসে বাচ্চার ঘুম ভাঙায়। স্ত্রী’কে সময় না দেওয়ার কথা উল্লেখ করে প্রশ্ন রেখে মা’রিয়া মিম বলেন, এতোই যখন ব্যস্ত, তাহলে তার স্ত্রী’র দরকার কী’?’

দুইদিন দু’রকম কথা বলার বিষয়ে সিদ্দিকের স্ত্রী’ বলেন, আসলে আমি মুখ খুলতে চাইনি। এসব কথা বলতে চাইনি। এখন আমাকে বলতে হচ্ছে। কারণ আমি ওর সাথে আর থাকতে চাই না।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.