Breaking News

এই তারকাদের গাড়ি দাম শুনলে অ’বাক হবেন আপনিও

প্রত্যেক সাধারণ জনগণের মধ্যে একটা কল্পনা বলিউডের তারকা মানে খ্যাতি, গ্ল্যামা’রে মাখা জীবন। চকচকে তাদের লাইফস্টাইল। তাই তাদের নিয়ে জা’নার আগ্রহ প্রায় সকলেরই। তাদের জীবনটা যেন আলোকিত থাকে সব সময়।

আর তার ছটা দেখা যায় তাদের জীবন-যাপনের ওপর। পোশাক থেকে শুরু করে গাড়ি বাড়ি কত আভিজাত্য প্র’কাশ পায়। আজ জা’নাবো তেমনই একটি বিষয় কয়েকজন বলিউড তারকা আছেন। তারা যে গাড়ি ব্যবহার করে থাকেন তার দাম শুনলে হয়তো চ’মকাতে হবে কিছুটা।

মালাইকা অরোরা: আলিয়ার মতো মালাইকারও রেঞ্জ রোভা’র ভোগ রয়েছে সংগ্রহে। তাঁর গাড়িটার রং নীল। দাম ১ কোটি ৭৪ লাখ টাকা।

অনুষ্কা শর্মা: রেঞ্জ রোভা’র ভোগ নিয়ে ঘুরে বেড়ান বিরাট পত্নী অনুষ্কাও। এই গাড়িটা তাঁর সবচেয়ে প্রিয়। তবে অনুষ্কার রেঞ্জ রোভা’রের দাম ২ কোটি ২৭ লাখ টাকা।

মল্লিকা শেরাওয়াত: এই গ্যালারিতে যত জন বলিউড নায়িকার উল্লেখ রয়েছে, জা’নেন কি তাঁদের মধ্যে মল্লিকাই সবচেয়ে দামি গাড়ি চড়েন? ল্যাম্বারগিনি আভেনটাডর। সাদা রঙের তাঁর এই ল্যাম্বারগিনির দাম ৫ কোটি টাকা।

করিনা কপূর: আলিয়া আর মালাইকার মকো করিনাও রেঞ্জ রোভা’র ভোগ চড়েন। তাঁর একাধিক গাড়ির মধ্যে এটাই বর্তমানে তাঁর সবচেয়ে পছন্দের গাড়ি। দাম ১ কোটি ৭৪ লাখ টাকা।

সানি লিওন: মাসেরাটি ব্যবহার করেন সানি। গাঢ় নীল রঙের তাঁর গাড়িটার দাম ১ কোটি ৪০ লাখ টাকা। সানির এই গাড়ির বিশেষত্ব হল সারা বিশ্বে গাড়িটার মাত্র ৪৫০টা ইউনিট তৈরি হয়েছে। তারই একটা সানির সংগ্রহে।

সোনম কপূর: সোনম কপূরকে বেশির ভাগ সময়ে এই গাড়িটা চড়তে দেখা যায়। এটা মা’র্সিডিজ বেঞ্জ এস ৪০০। অনিল কপূর মে’য়ে সোনমকে এ গাড়িটা উপহার দিয়েছিলেন। এর দাম ১ কোটি ২৮ লাখ টাকা।

আলিয়া ভট্ট: আলিয়ার গাড়ির সখ রয়েছে। গ্যারাজে একাধিক গাড়ি রয়েছে তাঁর। তবে ছবিতে যে গাড়িটা দেখা যাচ্ছে, এটাই আলিয়ার সংগ্রহের সবচেয়ে দামি গাড়ি। এটা রেঞ্জ রোভা’র ভোগ। দাম ১ কোটি ৭৪ লাখ টাকা।

ঐশ্বর্যা রাই: প্রাক্তন মিস ওয়ার্ল্ড ঐশ্বর্যা মা’র্সিডিজ এস-ক্লাসের গাড়ি ব্যবহার করেন। গাড়িটার রং রুপোলি। এটাই ঐশ্বর্যার প্রিয় গাড়ি। এর দাম? ১ কোটি ৪১ লাখ টাকা।

দীপিকা পাডুকোন: বলিউডে প্রিয়ঙ্কার পরই দীপিকার নাম উচ্চারিত হয়ে থাকে। দীপিকার একটি দামি সেডান রয়েছে। তিনি মা’র্সিডিজ এস৫০০ ব্যবহার করেন। যার আনুমানিক মূল্য ১ কোটি ৬৭ লাখ টাকা।

প্রিয়ঙ্কা চোপড়া: এখনও পর্যন্ত একমাত্র ভা’রতীয় অ’ভিনেত্রী যাঁর রোলস রয়েস রয়েছে। তাঁর একটি রোলস রয়েস গোস্ট রয়েছে। এর দাম কত জা’নেন? ৫ কোটি ২৫ লাখ টাকা! গাড়ির বাইরেটা কালো ভি’তরটা লাল রঙের। প্রিয়ঙ্কা বর্তমানে বেশির ভাগ সময়টাই বিদেশে কা’টান। তবে দেশে ফিরলেই সাধের গাড়িটা নিয়ে বেরিয়ে পড়েন।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.