Breaking News

ইশ্, শাহরুখের নায়িকাটা যদি আমি হতাম

চলতি সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী সাফা কবির। লকডাউন পরবর্তী সময় থেকেই নিয়মিত শুটিং করছেন। তবে একটি কাজ শেষ করার পর দুই-তিন দিনের বিরতি টানছেন বলে জানান।

তার ভাষ্য, শুরুতে আসলে আমরা কেউ বুঝে উঠতে পারিনি। কি করবো বা কি হচ্ছে পরিস্থিতি। এখন সবাই নিজের প্রতি সচেতন। তাই একটি কাজ করার পর কয়েক দিনের বিরতি দিয়ে আবার করছি। এভাবেই আপাতত কাজ করবো।

শুটিং হাউসগুলোর পরিবেশ কেমন? প্রশ্নের উত্তরে তিনি বলেন, করোনার আগে আমাদের শুটিং হাউসগুলো অত গোছানো ছিলা না। তবে করোনা সময়ে এখন পর্যন্ত যে কয়টিতে কাজ করেছি কোনো সমস্যায় পড়তে হয়নি।

এই অভিনেত্রী এরইমধ্যে সাগর জাহান, মিজানুর রহমান আরিয়ান ও মেহেদি হাসান হৃদয়ের একটি করে নাটকের শুটিং শেষ করেছেন। প্রথমবারের মতো নির্মাতা আরিয়ানের সঙ্গে কাজ করেছেন বলে জানান সাফা।

বর্তমান সময়ে টিভি নাটক ও চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব সিরিজ নির্মানের সংখ্যা বেশ বাড়ছে। এ নিয়ে সাফার মতামত কী?তিনি বলেন, একজন শিল্পীর সব মাধ্যমেই কাজ করা উচিত। ওয়েব সিরিজ নতুন মাধ্যম। ভালো গল্প ও চরিত্র পেলে এ মাধ্যমে কাজ করতে চাই।

নাটকের বাইরে সম্প্রতি এই গ্ল্যামার কন্যাকে দেখা গেছে ‘রাজকন্যা’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে। মিউজিক ভিডিওটির জন্য দর্শকের কাছ থেকে বেশ সাড়া পাচ্ছেন বলেও জানান তিনি।

সাফা তার সাম্প্রতিক কাজ নিয়ে আরো বলেন, কিছু দিন আগে রবির একটি বিজ্ঞাপনে কাজ করেছি। এখন কয়েকটি ওভিসির কথা হচ্ছে। কাজের ক্ষেত্রে সাফা কোন বিষয়টিকে গুরুত্ব দেন?

এ প্রসঙ্গে তিনি বলেন, প্রতিদিনই নতুন কাজের প্রস্তাব পাই। নির্মাতারাও আমাকে নিয়ে কাজ করতে আগ্রহী হচ্ছেন। তবে আমি কাজের ক্ষেত্রে গল্পকে প্রাধান্য দিচ্ছি। গল্প ভালো না লাগলে সে কাজ করছি না।

বিদেশের কার সঙ্গে পর্দা ভাগাভাগি করার স্বপ্ন জানতে চাইলে সাফা জানান, শুনতে হয়তো খুবই ফিল্মি মনে হবে, কিন্তু সত্যিটা হচ্ছে, কেন যেন মনে হয়, কখনো যদি শাহরুখ খানের সঙ্গে পর্দা শেয়ার করতে পারতাম!

তাঁর ছবি দেখার সময় মনে হয়, ইশ্‌, শাহরুখের নায়িকাটা যদি আমি হতাম। কিন্তু এটা সম্ভব নয়, এটা একটা স্বপ্ন। শাহরুখ খান হচ্ছেন কিং অব রোমান্স।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.