Breaking News

আমি লিজা, নর্থ-সাউথের ২য় বর্ষের ছাত্রী। কীভাবে বুঝব যৌ’ন মি’লনের সময় অ’রগাজম হচ্ছে?

প্রশ্নটি করেছেন, নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষের ছাত্রী লিজা হাসান। তিনি বলেন, প্রায় বছর খানেক ধরে আমার এক বন্ধুর স’ঙ্গে দৈহিক সম্প’র্ক রয়েছে। সে আমাদের বিশ্ববিদ্যালযেরই ছাত্রী।

২ বছরের সিনিয়র। একটু ধর্মভীরু। আমিই জো’র করে তাকে সে’ক্সে রাজী করি। প্রথম বার জো’র করলেও এখন সেও ইচ্ছে করেই আমার স’ঙ্গে মি’লিত হয়। আমার ও ইচ্ছে করে। কিন্তু আমি ঠিক বুঝতে পারি না। কথন আমার অর্গাজম হয়।

আমি আসলে জানতে চাচ্ছি মে’য়েদের চ’রম তৃ’প্তি কখন আসে? আই মিন একজন মে’য়ে হিসাবে কীভাবে বুঝব যে আমার আরগাজম হয়েছে বা হচ্ছে? আমি শুনেছি বেশিরভাগ মে’য়েই জানেন না অ’রগাজম কী- আসলেই কি তাই? অ’রগাজম হওয়ার কোন পূর্বলক্ষণ আছে কি? ফিলিংসটা আসলে কেমন হয়?

উত্তর:
যৌ’ন মি’লনের শেষ পর্যায় হচ্ছে অ’রগাজম বা চ’রম তৃ’প্তি। না’রীদের জন্য অ’রগাজম একেবারেই অন্য রকম একটা অনুভব। আপনার পরিচিত অন্য কোন অনুভবের সাথে এটার মিল খুঁজে পাবেন না। হ্যাঁ, এ কথা সত্যি যে আমাদের দেশে বিপুল সংখ্যক না’রীর অ’রগাজমের সাথে পরিচয় নেই। এমনকি তাঁরা জানেন পর্যন্ত না অ’রগাজমের ব্যাপারে।

পুরু’ষ যেমন বী’র্যপাতের কয়েক মুহূর্ত আগে টের পান, না’রীর ক্ষেত্রেও তাই। যৌ’ন মি’লনের সময় অ’রগাজম হবার কয়েক মুহূর্ত আগেই বুঝতে পারবেন যে চ’রম মুহূর্ত উপস্থিত হতে যাচ্ছে। আপনার হা’র্ট বিট বেড়ে যেতে শুরু করবে, মুখে র’ক্ত জমবে, নিঃশ্বাস ভারী হয়ে যাবে, কেউ কেউ ঘামতেও শুরু করবেন।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.