Breaking News

আমার স্বামী আমাকে শা’রী’রিক নি’র্যা’তন কর’তো, এটা মেনে নিতে পারতাম না: মুনমুন

কো’রবানি ঈদে’র সময় স্বামী মীর মোশা’ররফ রোবেন’কে তা’লাক দিয়েছেন চিত্র’নায়িকা মুনমুন। এ বিষয়ে তিনি বলেন, তাকে আমি আমার নিজের এক’টি ফ্ল্যাট’ ছেড়ে দিয়ে’ছিলাম স্টুডি’ওর জন্য।

বি’ভিন্ন’ভাবে টাকা পয়’সা দিতাম। আ’মিও চাইতাম সে উঠুক, সে নায়ক হতে চা’ইতো। আমিও স’র্বোচ্চ চেষ্টা করতাম, কিন্তু আমা’কে শা’রীরি’ক নি’র্যাত’ন করতো। এটা মেনে নিতে পারতাম না।

তবে তেমন অভিযোগ নেই উল্লেখ করে মুনমুন বলেন, দীর্ঘ ১০ বছর আমরা একসঙ্গে ছিলাম, সে শুধু তার স্বার্থের কথাই ভেবে গেছে। সংসারের দিকে মনোযোগ ছিল না।

সে সিনেমা বানাতে চাইতো আমি অর্থের যোগান দিতাম। কিন্তু কাজের কাজ কিছুই হতো না। যার কারণে আমি তাকে বলতাম সংসারের দিকে মনোযোগ দিতে। সে দিতো না।

মুনমুন তিনি বলেন, ১০ বছরে’র মধ্যে চার বছর সেপা’রেশনে ছি’লাম। একটা সময় সে ফিল করতে পে’রে’ছে তার এটা আ’মাকে জা’য়। তারপ’র ফিরে আসে। তবে ফিরে আ’সার প’রেও সেই আগে’র ম’তো হয়ে যায়। সেই টাকা প’য়সা’ নে’ওয়া, মা’র’ধর করা। আর কো’নো কা’জ নেই তার।

নি’জের চি’ন্তায় অস্থির সে, অথচ আমা’দের দু’ইজ’নের একটি স’ন্তান রয়েছে সে’দিকে তার মনো’যোগ নেই। এসব কথা বলা’ই যেত না তাকে। সব মিলিয়ে দেখলা’ম রো’বে’নের সঙ্গে আর এক’স’ঙ্গে থাকা সম্ভব না।

আ’সলে শা’রী’রিক নি’র্যা’ত’নের মাত্রা বেড়েই যাচ্ছি’ল। যার কার’ণে আমি তা’কে ডি’ভো’র্সের সি’দ্ধান্ত নেই এবং কোর’বানি ঈ’দের একদি’ন পরে সেটা কার্য’কর হয়, বলেন এই চিত্রনা’য়িকা।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.