Breaking News

আমার বউ অন্য কারও সঙ্গে প্রে’ম করছে (ভিডিও)

অ’ভিনেতা যশ দাশগুপ্তের ‘বউ’ নাকি অন্য কারও সঙ্গে প্রে’ম করছেন। আর তা স্বীকার করছেন যশ নিজেই! যশের বউ কে? অন্য ‘কেউ’টি-ই বা কে?

যশের নতুন ছবি ‘এস ও এস কলকাতা’র এক বিহাইন্ড দ্য সিন ভিডিয়ো ঘিরেই যত র’হস্য। সেই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে দেওয়ালে টাঙানো এক ছবির দিকে আঙুল তুলে যশ বলছেন, “ওই যে আমা’র বউ অন্য কারও সঙ্গে প্রে’ম করছে।”

ছবিতে কে? ভাল করলে লক্ষ করলে দেখা যাবে, ছবিতে পাশাপাশি বর-বউয়ের সাজে বসে আছেন অঙ্কুশ এবং মিমি। তার মানে মিমি চক্রবর্তীই যশের ‘বউ’?

আর অঙ্কুশের সঙ্গে বর্তমানে তিনি ‘প্রে’ম’ করছেন? না, ঘাবড়ানোর কিছু নেই।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন!

ঐন্দ্রিলার সঙ্গে অঙ্কুশের স’ম্পর্কে মোটেই চিড় ধরেনি। মিমি-ও আপাতত সিঙ্গলই।

‘এসওএস কলকাতা’ ছবিতে মিমি যশের স্ত্রী’র ভূমিকায়। এ দিকে পার্পল মুভি টাউন, মানে যেখানে ছবিটির শুটিং হচ্ছে, সেখানে দেওয়ালে অনেক ছবির মাঝে টাঙানো রয়েছে মিমি-অঙ্কুশের কোনও এক সিনেমা থেকে নেওয়া ছবিটিও। আর তাতেই নেহাত মজার ছলে মিমির অনস্ক্রিন বরের মন্তব্য, বউ নাকি পর’কী’য়ায় ব্যস্ত। যশের কথা শুনে মিমির হাসি থামেই না।

এখানেই থামেননি যশ। মিমির ‘প্রে’মিক’ যে কিছু দিন আগে ঝাঁটাপে’টা খেয়েছেন, সে কথাও মনে করে দিয়েছেন। লকডাউনে ঐন্দ্রিলা আর অঙ্কুশের সেই ভাই’রাল হওয়া ভিডিয়োটা মনে আছে তো? যেখানে অঙ্কুশ তাঁর কাছে আসতে চাইছিলেন বলে ঝাঁটা নিয়ে তাড়া করেছিলেন ঐন্দ্রিলা।

ছবিতে মিমি-যশ ছাড়াও রয়েছেন নুসরত জাহান, এনা সাহাও। এনা আবার ছবিটির প্রযোজকও বটে। রিল লাইফেও যে তাঁদের সবার কেমিস্ট্রি একেবারে জমে ক্ষীর তা বেশ ভালই আঁচ করা যাচ্ছে।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.