Breaking News

আবারো প্রভার গোপ’ন ভিডিও ভাই’রাল (ভিডিওসহ দেখুন)

ছোটপর্দার জনপ্রিয় অ’ভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অল্পদিনেই বিজ্ঞাপন, নাট’ক, টেলিফিল্ম ও মেগা সিরিয়ালসহ সব জায়গাতেই নিজের দক্ষতা প্রমাণ করেছেন এই অ’ভিনেত্রী। নিজের অ’ভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি।

এদিকে গতকাল (বুধবার) অ’ভিনেত্রী নিজের ইনস্ট্রগ্রাম থেকে একটি ভিডিও পোস্ট করেছেন। আর সেটি পোস্ট করতেই হু হু করেই ছড়িয়ে পড়ে।
ছবির ক্যাপশনে অ’ভিনেত্রী লেখেন, গোসলের পরে…

পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে অ’ভিনেত্রী সাদা রঙ্গের একটি বাথ রোব পড়ে আছেন। আর হাত দিয়ে ভালবাসার চিহ্ন এঁকে আই লাভ ইউ বলছেন তিনি। আর এই ভিডিওতে ভিজে চুলে তাকে বেশ উষ্ণ এবং সুন্দর লাগছে বলেও কমেন্ট করেছেন অনেকে।

এদিকে, ঈদের ছুটি শেষ করে জনপ্রিয় অ’ভিনেত্রী আবারো নিজের কাজে ফিরেছেন। অ’ভিনেত্রী নিজের চলমান ধারাবাহিক নাট’কগুলোর শুটিং করছেন। এছাড়া কয়েকটি একক নাট’কের স্ক্রিপ্ট হাতে আছে।

আলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। বিভিন্ন সময় নানা কারণে সংবাদের শিরোনামে এসেছেন তিনি। মাঝে ব্যক্তিগত কারণেও সমালোচনার মুখে পড়েতে হয়েছে তাকে। তবে সব কিছুকে পিছনে ফেলে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে বিবাহবন্ধনে আবদ্ধ হলেও বেশি দিন টিকেনি তার সংসার। ব্যক্তিগত জীবন ও ক্যারিয়ার নিয়ে সম্প্রতি সংবাদমাধ্যমে কথা বলেছেন প্রভা। এ সময় জানতে চাওয়া হয় আবারো বিয়ে করবেন কিনা?

জবাবে প্রভা বলেন, ‘বিয়ে নিয়ে এই মুহূর্তে কোনো পরিকল্পনা নেই। বিয়ে আমার কাছে ট্রমা হয়ে গেছে। আমার মনে হয়েছে, জীবনসঙ্গী পছন্দে ভুল করেছি। সঠিক ভেবে যাকে বিশ্বাস করেছি,

সে আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। আমার আশপাশের সবাই কিন্তু জানেন, সম্পর্কের ব্যাপারে আমি শতভাগ বিশ্বস্ত থাকি। আপাতত বিয়ে করছি না। এটা ঠিক, প্রেমে পড়ে যাই, কিন্তু বিয়েতে ভয় পাই।’

এদিকে প্রভা অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘পারফর্মার’ আজ রোববার রাত ৭টা ২০ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হবে। এটি পরিচালনা করেছেন তাসমিয়াহ্ আফরিন মৌ।

জনপ্রিয় একজন অভিনেত্রীকে নিয়ে চলচ্চিত্রটির গল্প গড়ে উঠেছে। অভিনয় জীবনে অসংখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। একবার নিষিদ্ধ পল্লীতে শুটিং করতে যান এই অভিনেত্রী। সেখানে মঞ্জুরী নামে এক পতিতার সঙ্গে তার পরিচয় হয়।

মঞ্জুরী ওই অভিনেত্রীকে চ্যালেঞ্জ করেন—বাস্তবে সে তার (মঞ্জুরীর) চরিত্র করতে পারবে না। মঞ্জুরীর চ্যালেঞ্জ গ্রহণ করেন অভিনেত্রী। তারপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় গল্প।

স্বল্পদৈর্ঘ্য এ চলচ্চিত্রে অভিনেত্রীর চরিত্রটি রূপায়ন করেছেন প্রভা। মঞ্জুরী চরিত্রে দেখা যাবে মৌটুসী বিশ্বাসকে। এছাড়া গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন শাহাদাৎ হোসেন।

সাদিয়া জাহান প্রভা’র গোপন ভিডিওটি দেখতে এইখানে ক্লিক করুন!

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.