Breaking News

আট বছর ধরে সন্ন্যাসী হওয়ার প্রশিক্ষণ নিয়ে হয়ে গেলেন প’র্নস্টার!

ইউডি পিনেডা। কলম্বিয়া তোলপাড় ২৮ বছরের এই মহিলাকে নিয়ে। ১৩ জানুয়ারি মুক্তি পাবে তাঁর প্রথম প’র্নছবি।

পিনেডার ভাষায়, ‘আর্টিস্টিক প’র্নফিল্ম’। কিন্তু এই পিনেডার অ’তীত কিন্তু একেবারেই অন্যরকম। সেই ইতিহাসের পাতাগুলোতেই চোখ বুলিয়ে নেওয়া যাক।

দশ বছর বয়সেই তিনি কনভেন্ট স্কুলে পাড়ি দিয়েছিলেন সন্ন্যাসিনী হবেন বলে। ইউডির কথায়, ‘‘কনভেন্ট স্কুলে জীবনটা খুব আনন্দের সঙ্গেই কা’টাচ্ছিলাম।’’ জীবন যখন আনন্দেই কাটছিল, তখন আবার আট বছর কনভেন্ট স্কুলে থাকার পর মত পরিবর্তন কেন?

কারণ ১৮ বছর বয়সে সেখানেই প্রে’মে পড়ে যান এক ধ’র্মীয় প্রশিক্ষকের। আর প্রে’মে পড়া মাত্রই গতে বাঁ’ধা জীবন থেকে একটু বেরতে চাইছিলেন তিনি। তখনই কনভেন্টের গণ্ডি পেরিয়ে অন্য কিছু করবেন বলে মনস্থির করেন কলম্বিয়ার ইউডি পিনেডা।

কলম্বিয়ার শহর মেডেল্লিনে চলে আসেন তিনি। ‘নেসলে’ কোম্পানিতে চাকরিও জোগাড় করে ফেলেন। কিন্তু ইউডির মন বলছিল এক, আর তিনি দিনের পর দিন করে যাচ্ছিলেন আর এক।

এক দিকে প্রে’ম। আর এক দিকে চাকরি জীবন। দু’য়ে মিলে টালমাটাল জীবন নিয়ে জেরবার হয়ে যাচ্ছিলেন ইউডি। হঠাৎই খবর পান জুয়ান বুস্টোস নামের এক ভদ্রলোক মডেলের খোঁজ করছেন নিজের অ্যাডাল্ট ওয়েব পোর্টালের জন্য। খবর পাওয়া মাত্রই, জুয়ান বুস্টোসের দলে নাম লিখিয়ে নেন ইউডি।

ইউডির কথায়, ‘‘আমি বেশ কিছু অডিশন দিয়েছিলাম। তার পর জুয়ান বুস্টোসের নজরে আসি। অডিশন শেষ হওয়া মাত্র উনি আমাকে ফাইনাল করেন।’’

কিন্তু কোথায় সন্ন্যাসিনী হওয়ার প্রশিক্ষণ নিচ্ছিলেন, সেখান থেকে ১৮০ ডিগ্রি ঘুরে গিয়ে প’র্নস্টার? পরিষ্কার ভাবে ইউডি বললেন, ‘‘প্রথম প্রথম একটু খা’রাপ লাগছিল। কিন্তু এখন বেশ ভালই লাগছে। যখন চার্চে যাই তখনও আমা’র খুব ভাল লাগে। শুক্রবারের প্রার্থনা, শনিবারের জমায়েত এ সবের কিছুই এখন আমি আর মিস করি না।’’

তবে এমনতর জীবিকা বদলের ইচ্ছে ইউডির মুখ থেকে শুনে রেগে গিয়েছিলেন তাঁর কনভেন্ট স্কুলের শিক্ষিকারাও। ইউডির কথা অনুযায়ী, বহু বাধার দেওয়ারও চেষ্টা করা হয়েছে। কিন্তু কারও কোনও বারণ শোনেননি অ’ভিনেত্রী।

নবাগতা এই প’র্নস্টার তাঁর নতুন এই কেরিয়ারকে বলছেন, ‘শালীন এবং শৈল্পিক।’ আর বললেন, ‘প’র্ন ছবিতে অ’ভিনয় করার মধ্যে আমি খা’রাপ কিছুই দেখি না।’
কনভেন্ট স্কুলের গণ্ডির মধ্যে বেড়ে ওঠা। তাই ইউডির প্রথম ছবির থিম ওই কনভেন্ট নিয়েই। আর ছবিটির প্রযোজনা এবং পরিবেশনা করবেন ‘ব্যাংব্রোস’।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.