Breaking News

অ’বৈধ সম্পর্কের আজব শাস্তি

বাড়িতে স্বামী থাকতেও বিবাহবর্হিভূত সম্পর্কের কারণে এক নারীকে আজব শাস্তি পেতে হলো। গোটা গ্রাম জুড়ে স্বামীকে নিজের কাঁধে করে বয়ে নিয়ে যেতে হবে স্ত্রীকে, এমনই আজব শাস্তির নির্দেশ দেওয়া হয়েছে ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের ঝাবুয়ার পাড়া পুলিশ পোস্টের অন্তর্গত রানওয়াস গ্রামে।

সম্প্রতি এই ঘটনার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিওতে দেখা গিয়েছে, এক নারী তাঁর স্বামীকে কাঁধে তুলে নিয়ে গ্রামে হেঁটে বেড়াচ্ছেন। পিছন থেকে বহু লোক ওই নারীকে বিদ্রুপ করছে। ওই নারী স্বামীকে কাঁধে নিয়ে চলতে চলতে থামলে লাঠি দিয়ে আঘাত করা হচ্ছে তাঁকে।

ওই নারীর স্বামীর অভিযোগ, তাঁর স্ত্রীর সঙ্গে অন্য পুরুষের সম্পর্ক আছে। এই বিষয়ে স্থানীয় গ্রামেই পঞ্চায়েত ডাকা হয় এবং সেখানেই সিদ্ধান্ত নেওয়া হয় যে শাস্তিস্বরূপ ওই নারী তাঁর স্বামীকে কাঁধে বসিয়ে গোটা গ্রাম ঘুরে বেড়াবে।

জানা গিয়েছে, স্বামীর ওজন ছিল যথেষ্ট বেশি। তথাপি তাঁকে কাঁধে নিয়ে ওই নারী সহজে রাস্তায় এগোতে পারছিলেন না। কিন্তু গ্রামবাসীরা তাঁকে এগোতে বাধ্য করেন। ওই সময় এলাকার কেউ তাঁকে সাহায্য করেনি। উল্টে তাঁর দূরবস্থার ছবি তোলার জন্য হুড়োহুড়ি করছিল অনেকে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ওই নারী তিন সন্তানের মা। এই ঘটনায় ওই নারী সাজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্ত চলছে এবং অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও কেউ গ্রেপ্তার হয়নি।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.