Breaking News

অবশেষে বিয়ে করবেন মিয়া খলিফা

মিয়া খলিফা।প’র্নস্টার হিসেবেই যাকে চেনে পুরো দুনিয়া। যদিও তিনি নী’ল জগত থেকে নিজেকে কয়েকবছর আগেই সরিয়ে নিয়েছেন। তবু এখনও তাঁকে প’র্ন’স্টার হিসেবেই চেনেন সকলে। তবে এই পরিচিতি থেকে তিনি মুক্তি পেতে চান।

এবার স্বামীর পরিচয়েই তিনি পরিচিত পেতে চান।আর তাই আগামী ৬ মাসের মধ্যে বিয়ে সেরে ফেলার ঘোষণা দিয়েছেন তিনি।দীর্ঘদিন ধরে মিয়া খলিফার বিয়ের গু’ঞ্জন ছিল। তবে এবার শোনা যাচ্ছে মিয়ারই নাকি বিয়ের করার জন্যে তাড়া লেগে গেছে।

আর সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। দীর্ঘদিনের প্রেমিক রবার্ট স্যান্ডবার্গের সঙ্গেই বিয়ে হতে যাচ্ছে তার। যদিও এভাবে বিয়ে করার জন্যে কেন এত তাড়াতাড়ি তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।এমন খবরে নেটিজনরা বিভিন্ন প্রশ্ন রাখছেন।

অনেকেই বলছেন প্রেগ’নেন্সির জন্য বিয়ের তাড়া নয় তো আবার? নিজেই সমস্ত জল্পনা উড়িয়ে বলছেন,না, আমি মোটেও প্রেগ’নেন্ট নই ৷ শুধুমাত্র হবু বরের ক্যারিয়ারের টাইমিং অনুযায়ী পুরো পরিকল্পনা করা হয়েছে। কয়েক বছর আগে নী’লছবির জগতকে পাকাপাকিভাবে বিদায় জানিয়েছেন মিয়া।

এরপর মার্চে বিশেষ বন্ধু রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে বাগদান পর্ব সারেন তিনি। সে সময় তিনি জানান, আপাতত বিয়ে করার কোনও তাড়াহুড়ো নেই তাঁর। ২০২১ এর আগে তো নয়ই। কিন্তু হঠাৎই বিয়ের তারিখ একবছরেরও বেশি এগিয়ে এনে ৬ মাসের মধ্যে বিয়ে সেরে ফেলার কথা ঘোষণা দেন তিনি।

আরো পড়ুন আজ বিশ্বনন্দিত কণ্ঠশিল্পী রুনা লায়লার জন্মদিন বিশ্বনন্দিত কণ্ঠশিল্পী রুনা লায়লার ৬৭তম জন্মদিন আজ। ১৯৫২ সালের আজকের এই দিনে তিনি সিলেটে জন্মগ্রহণ করেন। এমটিনিউজ২৪.কম পরিবারের পক্ষ থেকে এই গুণি শিল্পীর জন্মদিনে রইলো শুভেচ্ছা।

উপমহাদেশের কিংবদন্তি এই সংগীতশিল্পী ক্যারিয়ারে বাংলা, হিন্দি, উর্দু মিলিয়ে মোট ১৮টি ভাষায় ১০ হাজারেরও বেশি গান গেয়েছেন। বাংলা সিনেমায় গান গেয়ে শ্রেষ্ঠ নারী কণ্ঠশিল্পী বিভাগে সাত বার জিতেছেন ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’।সংগীতে অসামান্য অবদানের জন্য বাংলাদেশ সরকারের কাছ থেকে সর্বোচ্চ সম্মাননা ‘স্বাধীনতা পদক’ও পেয়েছেন।

রুনা লায়লা ১৯৬৬ সালে উর্দু ভাষার ‘হাম দোনো’ সিনেমার ‘উনকি নাজরোঁ সে মোহাব্বত কা জো পয়গম মিলা’ গানটি দিয়ে সংগীতাঙ্গনে আলোচনায় আসেন। ষাটের দশকে তিনি নিয়মিত পাকিস্তান টেলিভিশনে গান গাইতেন। বাংলা চলচ্চিত্রে গান গাওয়া শুরু করেন স্বাধীনতার পর।

অসংখ্য বাংলা সিনেমাতে তিনি কণ্ঠ দিয়েছেন। গানের জন্য তিনি বাংলাদেশের পাশাপাশি ভারত, পাকিস্তানেও তুমুল জনপ্রিয়। আজ জন্মদিন উপলক্ষে ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পাচ্ছে তার নতুন গান ‘ফেরাতে পারিনি’।

একই সঙ্গে স্টার জলসা চ্যানেলে থাকছে ‘কে আপন কে পর’ সিরিয়ালের বিশেষ পর্ব। আজকের এই শুভদিনের পরিকল্পনা সম্পর্কে তিনি বলেন, ‘জন্মদিনের জন্য আলাদা করে কোনো আয়োজন করছি না।পরিবারের সবার সঙ্গে দিনটি কাটাব। পাশাপাশি ভক্তদের সঙ্গে চলবে শুভেচ্ছা, ভালোবাসা বিনিময়।

ফেরাতে পারিনি’ গান প্রসঙ্গে রুনা লায়লা বলেন, ‘এ গানের কথা লিখেছেন কবির বকুল। সুর করেছি নিজেই। সংগীতায়োজনে ছিলেন রাজা কাশেফ। শাহরিয়ার পলকের পরিচালনায় গানের ভিডিওতে মডেল হয়েছেন নিলয় আলমগীর ও সালহা খানম নাদিয়া ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসায় নিজের জন্মদিন উপলক্ষে ‘কে আপন কে পর’ সিরিয়ালের

একটি বিশেষ পর্ব নির্মাণ প্রসঙ্গে তিনি বলেন, ‘হ্যাঁ, স্টার জলসা তাদের জনপ্রিয় সিরিয়াল ‘কে আপন কে পর’র একটি পর্ব নির্মাণ করেছে। সেটি আজ প্রচার করবে তারা। কোনো চ্যানেলে নিজের জন্মদিন উদযাপন করতে দেখা অন্যরকম এক ভালো লাগার বিষয়। এমন ভিন্নধর্মী আয়োজনের জন্য স্টার জলসা পরিবারের কাছে আমি কৃতজ্ঞ।

About Utsho

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শা’রীরিক অ’বস্থার উ’ন্নতি

করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার …

Leave a Reply

Your email address will not be published.