Breaking News

অ’পু ও মামুনের আইডি ব্যান করল লাইকি কর্তৃপক্ষ

একজন সাধারণ নাগরিককে মা’রধর করে গ্রে’ফতার হওয়া অ’পু ওরফে ‘অ’পু ভাইয়ের’ লাইকি অ্যাকাউন্ট ব্যান করেছে বিশ্বব্যাপী জনপ্রিয় ছোট ভিডিও তৈরি এবং শেয়ারের অ্যাপ লাইকি।

মঙ্গলবার (৪ আগস্ট) বিকেলে লাইকি বাংলাদেশের ভেরিফাইড ফেসবুক পেজের মাধ্যমে এমন ঘোষণা দেয় লাইকি বাংলাদেশ। এছাড়া আরেক বিতর্কিত তরুণ প্রিন্স মামুনের আইডিও ব্যান করা হয়েছে।

লাইকি জানায়, সম্প্রতি কয়েকজন তরুণের বি’রুদ্ধে কিছু অ’ভিযোগ এবং বিশৃঙ্খলা সৃষ্টির সংবাদ দেখা গেছে। এ কারণে বাংলাদেশ কর্তৃপক্ষের অনুরোধে আম’রা চারটি আইডি ব্যান করেছি। তাদের আইডিগুলোর বিষয়ে আম’রা বাংলাদেশের অথরিটির সঙ্গে সমন্বয় করে কাজ করছি।

ব্যান করা আইডিগুলোর মধ্যে দুটি মামুন ও অ’পুর। এর আগে সোমবার রাতে সাধারণ নাগরিকদের হে’নস্তা এবং মা’রধর করার অ’প’রাধে রাজধানীর উত্তরা থেকে টিকট’ক ভিডিও নির্মাতা অ’পুকে গ্রে’ফতার করে পু’লিশ।

গ্রে’ফতারের পর মঙ্গলবার তাকে ঢাকা মহানগর হাকিম আ’দালতে হাজির করে মা’মলার সুষ্ঠু ত’দন্তের জন্য তিন দিনের রি’মান্ডে নিতে আবেদন করে পু’লিশ।

অন্যদিকে তার আইনজীবী রি’মান্ড বাতিল চেয়ে আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার রি’মান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

About Utsho

Check Also

ভরিতে স্বর্ণের দাম বা’ড়লো ২৩৩৩ টাকা

ভরিতে স্বর্ণের দাম ২ হাজার ৩৩৩ টাকা বাড়িয়ে নতুন মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি …

Leave a Reply

Your email address will not be published.